পরিবার পরিকল্পনা অধিদপ্তরে নিয়োগ

পরিবার পরিকল্পনা অধিদপ্তরাধীন পিএমই অপারেশনাল প্ল্যানের আওতায় নিয়োগ পরীক্ষার চূড়ান্ত ফলাফল প্রকাশ করেছে পরিবার পরিকল্পনা অধিদপ্তর।

০২/১০/২০১৮ তারিখে পরিবার পরিকল্পনা অধিদপ্তরের ওয়েবসাইটে এসংক্রান্ত একটি বিজ্ঞপ্তি প্রকাশ করে কর্তৃপক্ষ । বিজ্ঞপ্তিটি নিচে দেয়া হল।

পরিবার পরিকল্পনা অধিদপ্তরাধীন প্ল্যানিং, মনিটরিং অ্যান্ড ইভাল্যুয়েশন <পিএমআই> অপারেশনাল প্ল্যানের আওতায় উন্নয়ন খাতভুক্ত পদে নিয়োগের জন্য এই রেজাল্ট প্রকাশ করা হয়।

এই নিয়োগ বিজ্ঞপ্তির মাধ্যমে হিসাবরক্ষক পদে ১ জন ও সাঁটলিপিকার কাম কম্পিউটার অপারেটর পদে ১ জনকে নিয়োগ প্রদান করা হয়।

এই ২ জনের নিয়োগের বিস্তারিত সকল তথ্য জানতে নিচের নিয়োগ বিজ্ঞপ্তিটি ভাল করে দেখুন । সেখানে সকল তথ্য বিস্তাতির ভাবে দেয়া আছে।

সকল জব নিউজ পেতে আমাদের ফেসবুক গ্রুপে <https://www.facebook.com/groups/freejobalert4ucom> এখুনি জয়েন করুন। আমাদের গ্রুপে নিয়মিত জব নিউজ দেয়া হয়। ১৪.৩০ লক্ষ মানুষ আমাদের গ্রুপে যুক্ত হয়েছে , আপনিও যুক্ত হোন।

পরিবার পরিকল্পনা অধিদপ্তরাধীন পিএমই অপারেশনাল প্ল্যানের আওতায় নিয়োগ পরীক্ষার চূড়ান্ত ফলাফল ২০১৮

ট্যাগঃ পরিবার পরিকল্পনা রেজাল্ট, পরিবার পরিকল্পনা অধিদপ্তর রেজাল্ট ২০১৮, পরিবার পরিকল্পনা পরিদর্শক রেজাল্ট 2018, পরিবার পরিকল্পনা অধিদপ্তর রেজাল্ট ২০১৮।

পরিবার পরিকল্পনা অধিদপ্তর ফলাফল, পরিবার পরিকল্পনা অধিদপ্তর ফলাফল ২০১৮, পরিবার পরিকল্পনা অধিদপ্তর ফলাফল 2018, পরিবার পরিকল্পনা অধিদপ্তরে নিয়োগ ফলাফল।

পরিবার পরিকল্পনা অধিদপ্তর লিখিত পরীক্ষার ফলাফল, পরিবার পরিকল্পনা অধিদপ্তর ভাইভা, পরিবার পরিকল্পনা অধিদপ্তর ভাইভা রেজাল্ট, পরিবার পরিকল্পনা অধিদপ্তরের ফলাফল, পরিবার পরিকল্পনা অধিদপ্তরের পরীক্ষার ফলাফল।

Leave a Reply

Verified by MonsterInsights